১৬ সেপ্টেম্বর, ২০১৯ || ১ আশ্বিন ১৪২৬

শিরোনাম
  ছাত্রলীগের পদ হারালেন শোভন-রাব্বানী        কন্যা সন্তান জন্ম হওয়ায় ‘ক্ষোভে গলাটিপে হত্যা’        ফের সৌদি আরব সফরে যাচ্ছেন ইমরান খান        ক্ষমতা থাকলে রাজ্যের এক জনের গায়ে হাত দিয়ে দেখাও : মমতা     
৩৯

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষে আহত ৩০

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৬ আগস্ট ২০১৯  

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার গুনবহা ইউনিয়নের নয়ানিপাড়া গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’গ্রুপের সংঘর্ষে ৩০ জন আহত হয়েছে। আজ শুক্রবার সকালে সংঘর্ষের এই ঘটনা ঘটে।
গুরুতর আহতদের মধ্যে ১০ জনকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।
খোঁজ নিয়ে জানা যায়, উপজেলার গুনবহা ইউনিয়নের নয়ানিপাড়া গ্রামের আব্দুল মান্নান শেখ (৫৫) ও বোয়ালমারী উপজেলা  শ্রমিক লীগের সভাপতি একই গ্রামের ওহাব মোল্লার (৫৮) সঙ্গে গ্রামের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এরই রেশ ধরে শুক্রবার সকালে উভায় পক্ষ দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় সংঘর্ষে উভয় পক্ষের ৩০ জন আহত হয়।
গুরুতর আহতদের মধ্যে কায়ুম মোল্লা, সেকেন শেখ, রাজু (৩০), কালাম (৭৫), আবুল বাশার (২৬), সিরাজ (৫৫), সোহেল (২৭), মোহন (৭০), আহাদ (২১), মোসেনকে (৬৫) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অন্যান্য আহতরা স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের দ্বায়িত্বে থাকা মেডিকেল অফিসার ডা. সৈয়দ আহমেদ রেফায়ী বলেন, ‘আহত অধিকাংশ রুগি বয়স্ক এবং মারাত্মক জখমি। সেই কারণে গুরুতর আহতদের উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।’
এ বিষয়ে বোয়ালমারী থানার ইন্সেপেক্টর (তদন্ত) মো. শহিদুল ইসলাম জানান, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ হয়েছে। ঘটনার সংবাদ পেয়ে অতিরিক্ত পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করা হয়েছে।
 

আরও পড়ুন
রাজধানীর বাইরে বিভাগের সর্বাধিক পঠিত