১৬ সেপ্টেম্বর, ২০১৯ || ১ আশ্বিন ১৪২৬

শিরোনাম
  ছাত্রলীগের পদ হারালেন শোভন-রাব্বানী        কন্যা সন্তান জন্ম হওয়ায় ‘ক্ষোভে গলাটিপে হত্যা’        ফের সৌদি আরব সফরে যাচ্ছেন ইমরান খান        ক্ষমতা থাকলে রাজ্যের এক জনের গায়ে হাত দিয়ে দেখাও : মমতা     
১১৮

ইডেন গার্ডেনে খেলার আগে ভিডিও বার্তায় যা বললেন সাকিব

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ২৩ মার্চ ২০১৯  

পুরোনো ছবি

পুরোনো ছবি

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) গত আসর থেকে সানরাজাইর্স হায়দরাবাদের হয়ে খেলছেন ক্রিকেট বিশ্বের অন্যতম অলরাউন্ডার সাকিব আল হাসান। এর আগে আইপিএলের সাতটি আসর তিনি খেলেছেন কলকাতা নাইট রাইডার্সের হয়ে।

আগামীকাল রোববার কলকাতার বিপক্ষে ম্যাচ দিয়েই এবারের আইপিএল মিশন শুরু হতে যাচ্ছে হায়দরাবাদের। তাই ঢাকা থেকে সরাসরি দলের সঙ্গে কলকাতাতেই যোগ দিয়েছেন সাকিব।

এক ভিডিও বার্তায় সাকিব বলেন, ‘কলকাতায় ফিরে আসলাম। ইডেন গার্ডেন্সে এতো দর্শকের সামনে খেলা দারুণ কিছু। এখানে আমার অনেক অনেক স্মৃতি আছে। আমরা এখন সামনের ম্যাচটি খেলতে মুখিয়ে আছি।’

গতকাল শুক্রবার সকাল সাড়ে ১০টায় রিজেন্ট এয়ারওয়েজের একটি ফ্লাইটে করে কলকাতার উদ্দেশে উড়াল দেন সাকিব।

বিপিএলের ফাইনালে পাওয়া ইনজুরির পর সাকিব ছিটকে গিয়েছিলেন নিউজিল্যান্ড সিরিজ থেকে। কিউইদের বিপক্ষে সিরিজের শেষ টেস্টে খেলার কথা ছিল তার। কিন্তু চেকআপের পর সাকিবকে চলতি মাসের ২০ তারিখ পর্যন্ত বিশ্রামে থাকতে বলা হয়েছিল। অবশ্য ক্রাইস্টচার্চে হামলার কারণে শেষ টেস্ট বাতিল হয়।

বাংলাদেশ দলের বিশ্বকাপ প্রস্তুতি শুরু হবে ২২ এপ্রিল থেকে। এবারের আইপিএলের সবগুলো ম্যাচ খেলা হচ্চে না সাকিবের৷ তাকে বিসিবি থেকে বলে দেওয়া হয়েছে, প্র্যাকটিস শুরুর আগেই দেশে ফিরতে হবে। আগামী ২০ অথবা ২১ এপ্রিল ঢাকায় ফেরার সম্ভাবনা রয়েছে সাকিবের।

 

আরও পড়ুন
খেলা বিভাগের সর্বাধিক পঠিত