২২ এপ্রিল, ২০১৯ || ৯ বৈশাখ ১৪২৬

শিরোনাম
  ১০ দিন আগেই সতর্ক করেছিলেন শ্রীলঙ্কার পুলিশপ্রধান        শ্রীলঙ্কায় কারফিউ জারি, সামাজিক যোগাযোগমাধ্যম বন্ধ        গির্জা-হোটেলে বিস্ফোরণে শ্রীলঙ্কায় নিহত ১৮০, সেনা মোতায়েন     
৩৯

ওবায়দুল কাদেরের বাইপাস সার্জারি সফল

ইউএনবি

প্রকাশিত: ২০ মার্চ ২০১৯  

পুরোনো ছবি

পুরোনো ছবি

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বাইপাস সার্জারি সফলভাবে সম্পন্ন করা হয়েছে। স্থানীয় সময় বুধবার সকালে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে কার্ডিওথোরাসিক সার্জন ডা. সিবাস্টিন কুমার সামির নেতৃত্বে কাদেরের বাইপাস সার্জারি করা হয়। সার্জারির পর তাকে পোস্টঅপারেটিভ কেয়ারে রাখা হয়েছে।

সিঙ্গাপুরে ওবায়দুল কাদের চিকিৎসা সমন্বয়ক বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের পরিচালক এবং নিওরোলজিস্ট প্রফেসর ডা. আবু নাসার রিজভী বুধবার বিকালে ডা. সিবাস্টিনকে উদ্ধৃত করে এ তথ্য জানান।

এর আগে কার্ডিও থোরাসিক সার্জন ডা. সিবাস্টিন কুমার সামি কাদেরের অপারেশন পরবর্তী অগ্রগতি সম্পর্কে পরিবারের সদস্যদের ব্রিফ করেন। কাদেরের পরিবার এসময় মহান স্রষ্টা ও দেশবাসীর কাছে কৃতজ্ঞতা জানিয়ে তার পূর্ণাঙ্গ সুস্থতার জন্য সকলের নিকট দোয়া কামনা করেন।

কাদেরের স্ত্রী ইসরাতুন্নেসা কাদের, ছোট ভাই বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মীর্জা, গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী শ.ম. রেজাউল করিম, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান প্রতিমন্ত্রী ইমরান আহমদ, সিঙ্গাপুরে নিযুক্ত বাংলাদেশের হাইকমিশনার মোস্তাফিজুর রহমানসহ কাদেরের পরিবারের সদস্য ও সিঙ্গাপুরস্থ বাংলাদেশ কমিউনিটি নেতারা এসময় উপস্থিত ছিলেন।

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত