১৬ ডিসেম্বর, ২০১৯ || ১ পৌষ ১৪২৬

শিরোনাম
  দুর্নীতি করে কেউ টাকা বানানো যায়, সম্মান নয় : প্রধানমন্ত্রী        যুবলীগের নতুন চেয়ারম্যান শেখ পরশ     
১৫৮

খোলামেলা পোশাকে মন্দিরে অজয় দেবগনের মেয়ে, সমালোচনার ঝড়

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ২৩ নভেম্বর ২০১৯  

ক্রপ টপ পরে বাবার সঙ্গে মন্দিরে পূজা দিতে গিয়েছিলেন নাইসা দেবগন। ছবি : সংগৃহীত

ক্রপ টপ পরে বাবার সঙ্গে মন্দিরে পূজা দিতে গিয়েছিলেন নাইসা দেবগন। ছবি : সংগৃহীত

ক্রপ টপ পরে মন্দিরে পূজা দিতে গিয়েছিলেন বলিউড অভিনেতা অজয় দেবগন ও অভিনেত্রী কাজল দেবগনের কন্যা নাইসা দেবগন। সামাজিক যোগাযোগ মাধ্যমে নাইসার এমন ছবি শেয়ার হওয়ার পর মুহূর্তেই তা ভাইরাল হয়ে যায়। এরপর থেকে ট্রলের শিকার হন নাইসা। তার এমন পোশাকে নেটিজেনদের অনেকেই বলেছে, মন্দিরে যাচ্ছ নাকি জগিং করতে?

সমালোচকদের একজন বলেছেন, ‘আমি যদি এ রকম জামা পরে মন্দিরে যেতাম, বাবা আমায় চড় মারতো।’ আরেকজন বলেন, ‘মন্দিরে যাচ্ছো...এভাবে?’

সামাজিক যোগাযোগ মাধ্যমে গত দুইদিন ধরে কাজল ও অজয় কন্যাকে এমনই নেতিবাচক মন্তব্যে ভাসিয়েছেন নেটিজেনরা।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারের খবরে বলা হয়েছে, পূজা দিতে যাওয়ার সময় নাইসা নীল ডেনিমের প্যান্টের সঙ্গে স্লিভলেস হলদে ক্রপ টপ পরেছিলেন। কপালে চন্দনের টিপ। হাতে পূজার উপকরণ। বাবা অজয় দেবগনের সঙ্গে এমন পোশাক পরে পূজা দিতে যাচ্ছিলেন তিনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে সেই ছবি ছড়িয়ে পড়ার পর থেকে নাইসার প্রতি আসতে থাকে একের পর এক নেতিবাচক মন্তব্য। 

অবশ্য অনেকে আবার নাইসার পাশে দাঁড়িয়েছেন। তারা বলেছেন, মন্দির বলেই কি ট্র্যাডিশনাল জামাকাপড় পরতে হবে? অন্তরের শ্রদ্ধাই আসল। জামাকাপড় যা-ই হোক না কেন। 

এর আগেও একাধিকবার সমালোচনার মুখে পড়তে হয়েছে নাইসাকে। কখনও পোশাক নিয়ে আক্রমণ, আবার কখনও মেকআপ নিয়ে। যদিও ট্রলকে কোনোদিনই পাত্তাই দেননি দেবগন পরিবার। 

নাইসার ছবি নিয়ে এমন মন্তব্য আসলেও বলিউড দম্পতি অজয়-কাজল কিংবা মেয়ে নাইসা কেউই কোনো মন্তব্য করেননি এ বিষয়ে।

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত