১৯ অক্টোবর, ২০১৯ || ৪ কার্তিক ১৪২৬

শিরোনাম
  বুয়েট শিক্ষার্থীদের সঙ্গে উপাচার্যের বৈঠক চলছে        আবরার হত্যায় ৫ দিন করে রিমান্ডে অমিত-তোহা     
৪৩

ডিএমপির ৮ থানার ওসির বদলি

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১ অক্টোবর ২০১৯  

রাজধানীর আট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)ও পরিদর্শক পদে বদলির আদেশ দিয়েছে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি)। আজ মঙ্গলবার ডিএমপি হেডকোয়ার্টার্সের এক আদেশে এই বদলির আদেশ দেওয়া হয়।

বিষয়টি নিশ্চিত করে ডিএমপির উপকমিশনার (মিডিয়া) মো. মাসুদুর রহমান জানান, হেডকোয়ার্টার্সের এক আদেশে ঢাকার ৮ থানার ওসি পদে বদলি করা হয়েছে।

ডিএমপি হেডকোয়ার্টার্স থেকে জানা গেছে, ভাটারা থানার নিরস্ত্র পুলিশ পরিদর্শক  মো. আবু বকর সিদ্দিককে পল্টন মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি), কলাবাগান থানার নিরস্ত্র পুলিশ পরিদর্শক মোহাম্মদ ইয়াসির আরাফাত খানকে মতিঝিল থানার ওসি, খিলক্ষেত থানার নিরস্ত্র পুলিশ পরিদর্শক মো. মোস্তাজিরুর রহমানকে মিরপুর মডেল থানার ওসি হিসেবে বদলি করা হয়েছে।

এ ছাড়া শ্যামপুর থানার নিরস্ত্র পুলিশ পরিদর্শক মো. মিজানুর রহমানকে কোতয়ালী থানার ওসি, উত্তরা-পূর্ব থানার নিরস্ত্র পুলিশ পরিদর্শক (তদন্ত) পরিতোষ চন্দ্রকে কলাবাগান থানার ওসি, বিমানবন্দর থানার নিরস্ত্র পুলিশ পরিদর্শক (তদন্ত) মোক্তারুজ্জামানকে ভাটারা থানার ওসি, সবুজবাগ থানার নিরস্ত্র পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. মফিজুল আলমকে শ্যামপুর থানার ওসি, বনানী থানার নিরস্ত্র পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ বোরহান উদ্দিনকে খিলক্ষেত থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে বদলি করা হয়েছে।

ডিএমপি হেডকোয়াটার্সের ওই আদেশ অনুযায়ী, মতিঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ওমর ফারুককে গোয়েন্দা উত্তর বিভাগ, মিরপুর মডেল থানার ওসি মো. দাদন ফকিরকে গোয়েন্দা দক্ষিণ ও কোতয়ালী থানার ওসি মো সাহিদুর রহমানকে গোয়েন্দা পশ্চিম বিভাগে বদলি করা হয়েছে।

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত