০৮ আগস্ট, ২০২০ || ২৪ শ্রাবণ ১৪২৭

শিরোনাম
১২১

নীলফামারীতে নতুন দুজন করোনা রোগী শনাক্ত, মোট সংখ্যা ৩৫

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ৮ মে ২০২০  

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

ডিমলা উপজেলা সরকারি স্বাস্থ্য কমপ্লেক্সের এক সিনিয়র নার্সসহ নীলফামারীতে আরও দুইজন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় করোনা রোগীর সংখ্যা দাঁড়ালো ৩৫ জন।

গতকাল বৃহস্পতিবার রাতে জেলা সিভিল সার্জন ডা. রনজিৎ কুমার বর্মন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, দিনাজপুর এম আব্দুর রহিম ও রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের করোনা পরীক্ষা কেন্দ্রের রিপোর্টে এক নার্সসহ জেলায় নতুন করে আরও দুই জন করোনায় আক্রান্তের তথ্য পাওয়া গেছে। 

তিনি জানান, এ ছাড়াও সদর জেনারেল হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন আক্রান্তদের মধ্যে ১৪ দিন পরেও দুই জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে।নতুন করে আক্রান্তরা হলেন-ডিমলা সরকারি স্বাস্থ্য কমপ্লেক্সের সিনিয়র নার্স ও জেলা শহরের বাড়াই পাড়ার বাসিন্দা এবং সৈয়দপুর শাখা ইসলামী ব্যাংকের কর্মকর্তা।

সিভিল সার্জন আরও জানান, আক্রান্ত নার্সকে ডিমলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশন ওয়ার্ডে ও জেলা শহরের বাসিন্দা ব্যাংক কর্মকর্তাকে সদর জেনারেল হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে নেওয়া হয়েছে।

প্রসঙ্গত, জেলায় এ নিয়ে করোনা আক্রান্ত ৩৫জন ব্যক্তির মধ্যে ৯জন চিকিৎসা নিয়ে সুস্থ্য হয়ে বাড়ি ফিরে গেছেন ও এক বৃদ্ধ রিপোর্ট আসার আগেই মৃত্যুবরণ করেন।

আরও পড়ুন
রাজধানীর বাইরে বিভাগের সর্বাধিক পঠিত