০১ নভেম্বর, ২০২০ || ১৬ কার্তিক ১৪২৭

শিরোনাম
  বিনিয়োগের ক্ষেত্রে ‘টেকসই ভবিষ্যৎ’ নিশ্চিতের আহ্বান প্রধানমন্ত্রী        অবশেষে হাসপাতাল ছাড়লেন ইউএনও ওয়াহিদা        অবশেষে হাসপাতাল ছাড়লেন ইউএনও ওয়াহিদা     
১১০

পায়ুপথে বাতাস ঢুকিয়ে পরিচ্ছন্নতাকর্মীকে হত্যার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৮ সেপ্টেম্বর ২০২০  

মানিকগঞ্জের সদর উপজেলায় একটি পোশাক কারখানার পরিচ্ছন্নতাকর্মীকে পায়ুপথে বাতাস ঢুকিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় পুলিশ কারখানার চার পোশাক শ্রমিককে গ্রেপ্তার করেছে।
আজ শুক্রবার সকালে মানিকগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ভাস্কর সাহা এই তথ্য নিশ্চিত করেছেন।
জানা যায়, নিহত পরিচ্ছন্নতাকর্মী মো. জুলহাসের (৩৯) বাড়ি মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার কান্দাপাড়া গ্রামে। তার বাবার নাম আবদুস সামাদ। তিনি সদর উপজেলার চান্দিরচর গোলড়া এলাকায় আকিজ টেক্সটাইল মিলে কাজ করতেন। গতকাল বৃহস্পতিবার বিকেলে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, গত বুধবার রাত সাড়ে ৯টার দিকে চার সহকর্মী কারখানার কম্প্রেসার যন্ত্র দিয়ে পায়ুপথে বাতাস ঢুকিয়ে দিলে জুলহাস গুরুতর অসুস্থ হয়ে পড়েন। রাতেই তাকে জেলা সদর হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় স্থানান্তরের পরামর্শ দেন। জুলহাসের স্বজনরা তাকে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল বিকেল ৪টার দিকে তার মৃত্যু হয়।
মানিকগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার বলেন, ‘গতকাল রাতে জুলহাসের স্ত্রী জুলেখা বেগম বাদী হয়ে কারখানার চার শ্রমিকের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেছেন। ইতোমধ্যে চার আসামি—বিজয় হোসেন, সোহেল রানা, লাবু মিয়া ও সমির আলীকে গ্রেপ্তার করা হয়েছে।’

আরও পড়ুন
রাজধানীর বাইরে বিভাগের সর্বাধিক পঠিত