২৪ আগস্ট, ২০১৯ || ৮ ভাদ্র ১৪২৬

শিরোনাম
  বিএনপি নাকি জাতিসংঘে যাবে : কাদের        ঢাকায় নেমেই সম্পর্ক এগিয়ে নেওয়ার বার্তা দিলেন জয়শঙ্কর     
১৫১

প্রেম শুধু একটি অস্থায়ী বিষণ্ণতা : জেসিয়া

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৯ মার্চ ২০১৯  

দেশীয় শোবিজের  আলোচিত সমালোচিত নাম জেসিয়া ইসলাম। মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৭-এ অংশ নিয়ে জিতে নেন শ্রেষ্ঠত্বের মুকুট। এরপর কাজের আলোচনার চেয়ে ইউটিউবার সালমান মুক্তাদিরের সঙ্গে প্রেমের সম্পর্কের বিষয়টি নিয়ে সমালোচনায় ছিলেন বেশি। এবার জেসিয়া বললেন, বর্তমান সময়ে সত্যিকারের বন্ধু পাওয়া দুঃসাধ্য। কেন বললেন? কাকে উদ্দেশ্য করে বললেন এই নিয়েই নেটিজনদের মধ্যে চলছে নানা আলোচনা।

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে দেয়া এক স্ট্যাটাসে জেসিয়া এ কথা বলেন। ওই স্ট্যাটাসে জেসিয়া আরো বলেন, প্রায় আমাদের সবার জীবনই খুবই হতাশা জনক হয়ে গেছে। মানুষের সঙ্গে কথা বলার চেয়ে কোনো কিছুর সঙ্গে মাথা ঠুকানো ভালো। এখানে সবাই বিচারকের ভূমিকা পালন করেন ।

এ মিস ওয়ার্ল্ড বলেন, সব জায়গায় ছল-চাতুরিতে ভরে গেছে। এখানে প্রকৃত বন্ধু বলতে কিছু নেই। প্রেম শুধু একটি অস্থায়ী বিষণ্ণতা, ভীতু,  কাপুরুষ, অপরিণতরা বিপদজনক। আমরা একজনকে ভালোবাসার চেয়ে ঘৃণা করতে বেশি পছন্দ করি।

জেসিয়া আরো বলেন, এখানে প্রত্যেকেই বিশ্বসেরা। আমাদের ভালোবাসাকে আনন্দের সঙ্গে তুলনা করে। সুতরাং আমার এই পোস্টের মূল বিষয় হলো,  বালক তুমি কি জানো কিভাবে ডুব দিতে হয়ে? আমিও জানিনা।

এ থেকে অনেকেই ধারণা করছেন জেসিয়ার এই স্ট্যাটাসটি সালমান মুক্তাদিরকে নিয়েই দেয়া হয়েছে। তবে এ বিষয়ে আর মুখ খুলেননি জেসিয়া।

 

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত