২৪ মে, ২০১৯ || ১০ জ্যৈষ্ঠ ১৪২৬

শিরোনাম
  প্রধানমন্ত্রীর পদ থেকে মোদির পদত্যাগ        গুজরাটে কোচিং সেন্টারে আগুন, নিহত ১৮ শিক্ষার্থী        পদত্যাগ করছেন ব্রিটিশ প্রধানমন্ত্রী থেরেসা মে        ‘হিন্দু-প্রথম’ প্ল্যাটফর্মে নরেন্দ্র মোদির নিরঙ্কুশ বিজয় লাভ     
৪৩

বগুড়ায় বিএনপি নেতাকে কুপিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৫ এপ্রিল ২০১৯  

বগুড়া সদর থানা বিএনপির সাধারণ সম্পাদক মাহবুব আলম শাহীনকে কুপিয়ে হত্যা করেছেন দুর্বৃত্তরা। গতকাল রোববার রাতে বগুড়া শহরের নিশিন্দারার হাউজিং এস্টেট এলাকার একটি শরীর চর্চা কেন্দ্র থেকে বের হওয়ার পর দুর্বৃত্তরা তার ওপর হামলা করেন।

বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী জানিয়েছেন, মাহবুব আলম শাহীন শরীর চর্চা কেন্দ্র থেকে হয়ে নিজের বাসায় ফিরছিলেন। এ সময় উপশহরের নিশিন্দারা এলাকায় এলে দুর্বৃত্তরা তাকে কুপিয়ে পালিয়ে যান।

গুরুতর জখম অবস্থায় বিএনপি নেতা শাহীনকে স্থানীয়রা উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে নেন। সেখানে কর্তব্যরত চিকিৎসক জানান, অতিরিক্ত রক্তক্ষরণের কারণে মাহবুব আলম শাহীনের মৃত্যু হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার জানিয়েছেন, বিএনপি নেতা মাহবুব আলম শাহীনের পরিবহন ব্যবসা রয়েছে। পরিবহন ব্যবসার কোনো বিরোধে তাকে হত্যা করা হয়েছে কি না তা পুলিশ খতিয়ে দেখছে। এছাড়া রাজনৈতিক ও পারিবারিক বিষয়গুলো মাথায় রেখেও পুলিশ হত্যাকাণ্ডের রহস্য উন্মোচনে কাজ করছে।

বিএনপির এ নেতার মরদেহ শজিমেক হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

আরও পড়ুন
রাজধানীর বাইরে বিভাগের সর্বাধিক পঠিত