১৮ জানুয়ারি, ২০২০ || ৫ মাঘ ১৪২৬

শিরোনাম
  নির্বাচন পেছানোয় অনশন ভাঙল শিক্ষার্থীরা, ক্যাম্পাসে আনন্দ মিছিল        দুই সিটি করপোরেশন নির্বাচনের তারিখ পরিবর্তন        পেছালো এসএসসি ও সমমান পরীক্ষার তারিখ     
১০৯

বরগুনার মেয়রের ছেলে কারাগারে

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৯ আগস্ট ২০১৯  

নাসির আল মামুন

নাসির আল মামুন

মাদক মামলায় গ্রেপ্তার বরগুনার পৌর মেয়রের ছেলে নাসির আল মামুনকে কারাগারে পাঠিয়েছেন আদালত। ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালত আজ সোমবার এ আদেশ দেন।

আদালত সূত্র বলছে, এক দিন রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ শেষে আজ নাসির আল মামুনকে আদালতে হাজির করে পল্টন থানা-পুলিশ। আদালত জামিন আবেদন নাকচ করে তাঁকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

গত শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে রাজধানীর মহানগর নাট্যমঞ্চের সামনে থেকে নাসির আল মামুনকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাঁর কাছ থেকে ১০০টি ইয়াবা বড়ি উদ্ধার করেছে পুলিশ।

পুলিশের আবেদনের পরিপ্রেক্ষিতে ১৭ আগস্ট আসামি নাসির আল মামুনের এক দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। নাসির আল মামুন বরগুনার পৌর মেয়র ও বরগুনা শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহাদত হোসেনের ছেলে।

পল্টন থানার উপপরিদর্শক (এসআই) জাহাঙ্গীর আলম বলেন, মহানগর নাট্যমঞ্চের সামনে দিয়ে হেঁটে যাওয়ার সময় সন্দেহ হলে আবদুল্লাহ আল মামুনকে তল্লাশি করা হয়। এ সময় তাঁকে ইয়াবা বড়িসহ গ্রেপ্তার করা হয়েছে। তাঁর বাড়ি বরগুনা পুলিশ লাইনস এলাকায়।

বরগুনার মেয়র শাহাদত হোসেন বলেন, বিষয়টি তিনি শুনেছেন। তবে ২০০৫ সাল থেকে মামুনের সঙ্গে তার পরিবারের কোনো সম্পর্ক নেই। পরিবারের অমতে সাবেক এক সাংসদের মেয়েকে বিয়ে করায় তাঁকে ত্যাজ্যপুত্র করেছেন তিনি।

আরও পড়ুন
আইন-আদালত বিভাগের সর্বাধিক পঠিত