২৪ আগস্ট, ২০১৯ || ৮ ভাদ্র ১৪২৬

শিরোনাম
  বিএনপি নাকি জাতিসংঘে যাবে : কাদের        ঢাকায় নেমেই সম্পর্ক এগিয়ে নেওয়ার বার্তা দিলেন জয়শঙ্কর     
১৫১

মেয়ের অদ্ভুত সাজ নিয়ে মুখ খুললেন প্রিয়াঙ্কার মা

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ৯ মে ২০১৯  

প্রতিবছরের ন্যায় এবারও মেট গালা শোতে হাজির হন প্রিয়াঙ্কা চোপড়া। তবে রেড কার্পেটে অভিনেত্রীর এবারের নাটকীয় সাজ তাকে তুমুল সমালোচনায় ফেলেছে। সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে প্রিয়াঙ্কার এই সাজ নিয়ে তৈরি হয় ট্রল। মেয়ের এই অদ্ভুত সাজ নিয়ে এবার মুখ খুলেছেন প্রিয়াঙ্কার মা মধু চোপড়া।

প্রিয়াঙ্কার এই লুক নিয়ে মধু চোপড়া বলেন, ‘এত দূর থেকে কীভাবে ওকে প্রতিক্রিয়া দিতে পারি, ও আমার সামনে থাকতো তো জড়িয়ে ধরতাম। ভীষণ সুন্দর দেখাচ্ছিল ওকে।  খুবই স্পেশাল লাগছিল।’

মেট্রোপলিটন মিউজিয়াম অব আর্ট-এর এই আয়োজনে মেট গালা-২০১৯ এর রেড কার্পেটে এবার ‘নোটস অন ফ্যাশন’ এই থিমকে মাথায় রেখেই রেড কার্পেটে হাজির হয়েছিলেন সেলিব্রিটিরা।  সেই তালিকায় থেকে বাদ জাননি প্রিয়াঙ্কাও।

বিয়ের পর এই প্রথমবার নিকের সঙ্গে মেট গালার রেড কার্পেটে হাজির হন তিনি। তার পরনে ছিল ‘ক্রিশ্চিয়ান ডিওর’ ব্র্যান্ডের রুপোলি গাউন, সঙ্গে রয়েছে রং-বেরঙের পালকে মত স্টাইলের ওড়না। যার সঙ্গে পরে ছিলেন থাই হাই পোলকা ডটেট টাইটস। সঙ্গে ম্যাচিং করে মাথায় পরেছিলেন রুপালি ক্রাউন। কপালে রুপালি টিপ।

গত মঙ্গলবার মেট গালা ২০১৯-এর রেড কার্পেটে হাজির হতেই নজর কাড়ে প্রিয়াঙ্কার সাজ।  জানা যায়, প্রিয়াঙ্কাকে এই লুক দিয়েছেন তার স্টাইলিশ মিমি কাটরেল এবং মেক আপ করেছেন খ্যাতনামা মেকআপ আর্টিস্ট পাতি ডুবরফ।

তবে প্রিয়াঙ্কার এই সাজ নিয়ে তুমুল আলোচনা হচ্ছে সোশ্যাল ওয়ালে। কেউ লিখেছেন, প্রিয়াঙ্কাকে শ্রীলঙ্কার বোলার মালিঙ্গার মতো দেখতে লাগছে।  ‘মালিঙ্গাকে কী সুন্দর দেখতে লাগছে’— এ হেন কমেন্ট করেছেন কেউ। আবার কেউ মজা করে লিখেছেন, সদ্য ওড়িশা উপকূলে আছড়ে পড়া সাইক্লোন ফণীর দাপটে প্রিয়াঙ্কার এই হাল হয়েছে।

যদিও কেন এভাবে সেজেছেন তা নিয়ে এখনো প্রকাশ্যে মুখ খোলেননি প্রিয়াঙ্কা। এমনকি ট্রোলিংয়েরও কোনো জবাব দেননি এই অভিনেত্রী।

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত