০৫ আগস্ট, ২০২০ || ২০ শ্রাবণ ১৪২৭

শিরোনাম
১৯৯

যুক্তরাষ্ট্রে বন্দুকধারীর হামলা, ওহাইওতে নিহত ১০

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ৪ আগস্ট ২০১৯  

টেক্সাস হামলার কয়েক ঘণ্টার ব্যবধানে যুক্তরাষ্ট্রে আবারও হামলার ঘটনা ঘটেছে। এবার দেশটির ওহাইও অঙ্গরাজ্যর ডেটনে বন্দুকধারীদের গুলিতে অন্তত ১০ জন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও অনেকে।

আজ রোববার সকালে ডেটনের ওরিগন জেলার ইস্ট ফিফথ স্ট্রিটে এ হামলার ঘটনা ঘটে বলে জানিয়েছে ডেটন ডেইলি নিউজ।

প্রতিবেদনে বলা হয়েছে, ডেটনে বন্দুকধারীর হামলায় ১০ জন নিহত এবং অনেকে আহত হয়েছেন। তবে আহতের সংখ্যা কত তা আনুষ্ঠানিকভাবে জানানো হয়নি।

এদিকে গুলির ঘটনা তদন্ত করে দেখা হচ্ছে বলে জানিয়েছে ডেটন পুলিশ। এ ঘটনার পেছনে একাধিক বন্দুকধারী থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে। তবে এ ব্যাপারে এখনো বিস্তারিত কোনো তথ্য দেয়নি পুলিশ।

সংবাদমাধ্যমে প্রকাশিত ফুটেজে দেখা যায়, ঘটনাস্থলটি পুরোপুরিভাবে ঘিরে রেখেছে পুলিশ। বাইরে অ্যাম্বুলেন্স ও চিকিৎসকেরা অবস্থান করছেন। ইতিমধ্যে আহতদের হাসপাতালে নেওয়ার কাজ শুরু হয়েছে। স্থানীয় হাসপাতালগুলোকে এ ব্যাপারে সতর্ক করা হয়েছে।

এর আগে গতকাল শনিবার স্থানীয় সময় বেলা ১১টার দিকে যুক্তরাষ্ট্রের টেক্সাসের এল পাসো এলাকার সিয়েলো ভিস্তা শপিং মলে ওয়ালমার্টের একটি দোকানে এক বন্দুকধারীর হামলায় ২০ জন নিহত ও অন্তত ২৬ জন আহত হয়েছেন। এ ঘটনায় জড়িত সন্দেহে প্যাট্রিক ক্রুসিয়াস (২১) নামে এক শেতাঙ্গ যুবককে আটক করা হয়েছে।

আরও পড়ুন
আন্তর্জাতিক বিভাগের সর্বাধিক পঠিত