০২ জুন, ২০২০ || ১৯ জ্যৈষ্ঠ ১৪২৭

শিরোনাম
  ২৪ ঘণ্টায় শনাক্ত ১৮৭৩ জন, মৃত্যু ২০ জনের     
১৯৮

লালমনিরহাটে করোনাকে জয় করে বাড়ি ফিরলেন বাবা-ছেলে

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ৩ মে ২০২০  

করোনাভাইরাস থেকে সুস্থ বাবা ও ছেলে। ছবি : বিডিপ্রজন্ম৭১

করোনাভাইরাস থেকে সুস্থ বাবা ও ছেলে। ছবি : বিডিপ্রজন্ম৭১

করোনাভাইরাসকে জয় করে নিজ বাড়িতে ফিরলেন লালমনিরহাটের প্রথম আক্রান্ত নারায়ণগঞ্জ ফেরত শ্রমিক কামরুল ইসলাম ও তার সংস্পর্শে আসা ৭ বছরের ছেলে সালমান হোসেন।

আজ রোববার দুপুর ১টার দিকে হাসপাতাল কর্তৃপক্ষ তাদেরকে ছাড়পত্র দিয়ে এ্যাম্বুলেন্সে যোগে তাদের বাড়ি পাঠিয়েছে। বাবা-ছেলে ২২দিন লালমনিরহাট সদর হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

খোঁজ নিয়ে জানা গেছে, লালমনিরহাট সদর উপজেলার গোকুন্ডা ইউনিয়নের মোকন্দ দীঘির পাড় (গুড়িয়াদহ) এলাকার এক ব্যক্তি (৩৭) করোনায় আক্রান্ত হন। তিনি নারায়ণগঞ্জে শ্রমিকের কাজ করতেন। বাড়িতে আসার পর তার করোনা উপসর্গ দেখা দেয়। পরে পরীক্ষায় তার করোনা ধরা পড়ে। এরই মধ্যে তার সংস্পর্শে থেকে ৭ বছরের ছেলেও করোনায় আক্রান্ত হয়। তারা ২২দিন লালমনিরহাটের সদর হাসপাতালের  নার্সিং ইনস্টিটিউটে করোনা ওয়ার্ডে চিকিৎসা নিয়ে সুস্থ হন। আজ তাদের হাসপাতাল থেকে ছাড়পত্র দেয়া হয়েছে।

লালমনিরহাট সিভিল সার্জন ডা. নিমর্লেন্দু রায় বিডিপ্রজন্ম৭১-কে বলেন, জেলার প্রথম করোনায় আক্রান্ত কামরুল ইসলাম ও তার ছেলে সালমান হোসেন ২২দিন চিকিৎসার পর দ্বিতীয় বার নমুনা পরীক্ষায় সব রিপোর্ট নেগেটিভ এসেছে। তারা সম্পূর্ণ করোনা মুক্ত। আজ রোববার দুপুরে তাদের বাড়ি পাঠানো হয়েছে।

প্রসঙ্গত, লালমনিরহাটে মোট করোনায় আক্রান্ত ৩ জন। এর মধ্যে ২ জন সুস্থ হয়েছেন। বাকি একজন চিকিৎসাধীন রয়েছেন।

আরও পড়ুন
রাজধানীর বাইরে বিভাগের সর্বাধিক পঠিত