২০ জানুয়ারি, ২০২০ || ৭ মাঘ ১৪২৬

শিরোনাম
  ২৪ ঘণ্টায় সৌদি থেকে ফিরলেন ২২৪ বাংলাদেশি        স্ত্রী-শাশুড়িসহ ৪ জনকে হত্যা, এর পর নিজের আত্মহত্যা        বুঝতে পারছি না কেন ভারত সরকার এটা করল : প্রধানমন্ত্রী     
১২৪

সাকিবের রংপুরে যোগ দেওয়া গ্রহণযোগ্য নয়, জানাল বিপিএল কমিটি

স্পোটর্স ডেস্ক

প্রকাশিত: ৪ আগস্ট ২০১৯  

বাংলাদেশের টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক সাকিব আল হাসানের রংপুরে যোগ দেওয়ার কোনো গ্রহণযোগ্যতা নেই বলে মন্তব্য করেছেন বিপিএল গভর্নিং কমিটির সদস্য মাহবুব আনাম।  তিনি বলেছেন, বিসিবি কিংবা বিপিএল কর্তৃপক্ষের সঙ্গে এ বিষয়ের কোনো সম্পর্ক নেই।

আজ রোববার বিকেলে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ মন্তব্য করেন বিপিএল গভর্নিং কমিটির সদস্য মাহবুব আনাম।

বিপিএলের সপ্তম আসরের জন্য আইকন খেলোয়াড় হিসেবে সাকিবকে ভেড়ালেও আরেক আইকন খেলোয়াড় মাশরাফিকে ছাড়িনে রংপুর রাইডার্স। এখানেই ঘটেছে বিপত্তি।

গত দুই আসর রংপুরকে নেতৃত্ব দিয়েছিলেন মাশরাফি বিন মোর্ত্তজা। ২০১৭ সালে তার অধীনেই চ্যাম্পিয়ন হয় রংপুর রাইডার্স। গত আসরে সুবিধা করতে পারেনি তার দল। বিপিএলে তিন দলের হয়ে ট্রফি জিতেছেন মাশরাফি। ঢাকা-কুমিল্লা ও সর্বশেষ রংপুরের হয় ট্রফি জেতেন বাংলাদেশ দলের অধিনায়ক।

এদিকে ২০১৬ বিপিএল থেকে ঢাকা ডায়নামাইটসের হয়ে খেলা সাকিব সামনের আসরে খেলবেন রংপুর রাইডার্সের হয়ে। তিন আসরে সাকিব ঢাকার হয়ে নজরকাড়া সাফল্য এনে দিয়েছেন। ২০১৬ সালে সাকিবের নেতৃত্বে চ্যাম্পিয়ন হয় ঢাকা, পরের দুই আসরে দলকে ফাইনালে নিয়ে গেলেও চ্যাম্পিয়ন করতে পারেননি সাকিব।

আরও পড়ুন
খেলা বিভাগের সর্বাধিক পঠিত