২১ আগস্ট, ২০১৯ || ৫ ভাদ্র ১৪২৬

শিরোনাম
  বিএনপি নাকি জাতিসংঘে যাবে : কাদের        ঢাকায় নেমেই সম্পর্ক এগিয়ে নেওয়ার বার্তা দিলেন জয়শঙ্কর     
১১২

সুন্দরবনে বসেও ইন্টারন্যাশনাল সিনেমা বানাতে পারব : শাকিব খান

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ২৮ মে ২০১৯  

মুক্তির ছাড়পত্র পেল শাকিব খান প্রযোজিত দ্বিতীয় ছবি ‘পাসওয়ার্ড’। গত রোববার সেন্সর বোর্ডের সদস্যরা ছবিটি বিনা কর্তনে ছাড়পত্র দিয়েছে। শুধু তাই নয়, বোর্ডের সদস্যরা ছবিটি দেখে এর ভূয়সী প্রশংসাও করেছেন।

সেই ‘পাসওয়ার্ড’ সিনেমা নিয়ে সাংবাদিকদের সঙ্গে শাকিব খানের কথা বলার একটি ভিডিও ক্লিপ এখন ফেসবুকে ভাইরাল হয়েছে। গত রোববার রাজধানীর একটি ফ্যাশন হাউজের সেহরী অনুষ্ঠানে সাংবাদিকদের শাকিব খান বলেন, ‘আমি শাকিব খান, বাংলাদেশ কেন আমাকে যদি সুন্দরবনেও ছেড়ে দেওয়া হয়, সিনেমার পোকা যেহেতু আছে, আর আমি যেহেতু জানি, আমি যেহেতু এই বিষয়ে ডক্টরেট করা, সুন্দরবনে বসেও ইন্টারন্যাশনাল সিনেমা আমি বানিয়ে দেখাতে পারব।’

শাকিব আরও বলেন, ‘পাসওয়ার্ড’ দেখে ইনশাআল্লাহ সবাই বলবে, এটা আমাদের বাংলাদেশের ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ডের একটা বিরাট ছবি।

বক্তব্য জুড়ে শাকিব খান তার অভিনীত ও প্রযোজিত ছবিটি ঘিরে ভূয়সী প্রশংসা করেন। তিনি মনে করেন, আসন্ন ঈদে এটি হবে ব্যবসা সফল একটি চলচ্চিত্র।

এদিকে, ‘পাসওয়ার্ড’র প্রচারণার অংশ হিসেবে ব্যতিক্রমী উদ্যোগ নিয়েছেন শাকিব খান। আজ মঙ্গলবার শাকিব তার ভেরিফায়েড ফেসবুক পেজ থেকে ‘পাসওয়ার্ড’ ছবির প্রথম লুক সংবলিত ফ্রেম প্রকাশ করা হয়েছে। ক্যাপশনে লিখেছেন, ‘আপনার Profile Picture এ PASSWORD-এর Frame Add করে নিন।’

‘পাসওয়ার্ড’ ছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন শাকিব খান, শবনম বুবলী ও ইমন। এটি নির্মিত হয়েছে এসকে ফিল্মসের ব্যানারে। এর গল্প এগিয়েছে একটি পেনড্রাইভকে ঘিরে। জানা যায়, একটি ফাইল লুকিয়ে রাখা হয় সেখানে, যার পাসওয়ার্ড নিয়ে ছবির কাহিনী। 

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত