০১ নভেম্বর, ২০২০ || ১৬ কার্তিক ১৪২৭

শিরোনাম
  বিনিয়োগের ক্ষেত্রে ‘টেকসই ভবিষ্যৎ’ নিশ্চিতের আহ্বান প্রধানমন্ত্রী        অবশেষে হাসপাতাল ছাড়লেন ইউএনও ওয়াহিদা        অবশেষে হাসপাতাল ছাড়লেন ইউএনও ওয়াহিদা     
২৬৭

স্ত্রীসহ করোনায় আক্রান্ত এমপি একাব্বর

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২০ আগস্ট ২০২০  

স্ত্রীসহ এমপি মো. একাব্বর হোসেন। পুরোনো ছবি

স্ত্রীসহ এমপি মো. একাব্বর হোসেন। পুরোনো ছবি

সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি টাঙ্গাইল-৭ (মির্জাপুর) আসনের সংসদ সদস্য (এমপি) মো. একাব্বর হোসেন ও তার স্ত্রী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

টানা চারবারের এমপি একাব্বর ও তার স্ত্রী ঝর্ণা হোসেনকে আজ বুধবার বিকেলে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি করা হয়েছে।

একাব্বরের একান্ত সচিব ইকবাল বিন মতিন আজ বৃহস্পতিবার বলেন, ‘অক্সিজেন স্যাচুরেশন কম হওয়ায় স্যার এবং ম্যাডামকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্য লক্ষণ তেমন নেই। এখন সুস্থ আছেন।’

ইকবাল জানান, কয়েকদিন আগে ঝর্ণা হোসেনের করোনাভাইরাসের সংক্রমণ ধরা পড়ে। এরপর গত মঙ্গলবার এমপি একাব্বর হোসেনের জ্বর ও শরীরে ব্যথা হলে বুধবার সকালে তিনিও নমুনা দেন। বিকেলে ৬৪ বছর বয়সী একাব্বরের রিপোর্টও ‘পজিটিভ’ আসে। জ্বর ও শ্বাসকষ্ট অনুভব করায় তাদের হাসপাতালে ভর্তি করা হয়।

সংসদের ছেলে তাহরীম হোসেন সীমান্ত বুধবার রাতেই ফেইসবুকে জানান, তার বাবা-মাকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সিএমএইচে ভর্তি করা হয়েছে।

আরও পড়ুন
জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত