০৭ এপ্রিল, ২০২০ || ২৪ চৈত্র ১৪২৬

শিরোনাম
  পাবনার একটি গ্রাম লকডাউন        নাগরিকত্ব আইনের প্রভাব বাংলাদেশে পড়বে না : শ্রিংলা        নারীদের প্রেরণা জোগানোদের অন্যতম শেখ হাসিনা     
১৭৬

স্ত্রী-শাশুড়িসহ ৪ জনকে হত্যা, এর পর নিজের আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৯ জানুয়ারি ২০২০  

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

মৌলভীবাজারের বড়লেখার সীমান্তবর্তী পাল্লারতল চাবাগানে একই পরিবারের দুইজনসহ চারজনকে কুপিয়ে হত্যা করেছে ঘাতক। এর তিনি নিজেও আত্মহত্যা করেছেন।  আজ রোববার ভোরে এ ঘটনা ঘটে।

পুলিশ জানিয়েছে, ভোরে উপজেলার উত্তর শাহবাজপুর ইউনিয়নের দুর্গম পাল্লারতল চাবাগান এলাকায় পারিবারিক কলহের জের ধরে নির্মল নামে এক ব্যক্তি তার স্ত্রীকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথাড়ি কোপাতে থাকেন। এ সময়  তার শাশুড়ি ও দুই প্রতিবেশী আক্রান্ত গৃহবধূকে রক্ষায় এগিয়ে এলে তাদেরও কুপিয়ে জখম করা হয়। ধারালো অস্ত্রের আঘাতে অতিরিক্ত রক্তক্ষরণে ৪ ব্যক্তি ঘটনাস্থলেই মৃত্যুর কোলে ঢলে পড়েন। এরপর ঘাতক নির্মল গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন।

নিহতরা চাবাগান শ্রমিক বলে স্থানীয়রা জানিয়েছেন। নিহতরা হলেন-স্ত্রী জলি, জলির মা লক্ষ্মী, প্রতিবেশী বসন্ত ও তার মেয়ে শিউলি। 

মৌলভীবাজার জেলা পুলিশ সুপার ফারুক আহমদ বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ঘটনাস্থলে যাচ্ছি, তারপর বিস্তারিত বলা যাবে।

বড়লেখা থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) রোকসানা বেগম বলেন, ‘অভিযুক্ত খুনি নির্মল মাদকাসক্ত ছিলেন। এ ঘটনায় একজন আহত হয়েছেন। তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।’

আরও পড়ুন
রাজধানীর বাইরে বিভাগের সর্বাধিক পঠিত