১৭ নভেম্বর, ২০১৯ || ২ অগ্রাহায়ণ ১৪২৬

শিরোনাম
  বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা        আজ শোকাবহ জেল হত্যা দিবস     
৩৫৪

মারিয়া-ফারাবির ‘অনুরণন’

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ৮ এপ্রিল ২০১৯  

প্রকাশিত হতে যাচ্ছে মডেল মারিয়া গোমেজ ও ফারাবি খন্দকারের ‘অনুরণন’ গানের মিউজিক ভিডিও। পহেলা বৈশাখকে সামনে রেখে এই গান প্রকাশিত হবে বলে জানা গেছে। গানটির গীতিকার ও নির্মাতা তালহা বিন পারভেজ সোহান বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে ২০১৬ সালে সিডি-ডিভিডি যুগের শেষে তালহা বিন পারভেজ সোহানের তত্বাবধানে ওয়াই আর মিউজিক থেকে মিশ্র অ্যালবাম ‘উষ্ণতা’ প্রকাশ পায়। কিছু নবীন গীতিকবি ও উদীয়মান কণ্ঠশিল্পীদের সমন্বয়ে করা গানগুলো সারা ফেলেছিল।

এর পরে বেশকিছু গানের মিউজিক ভিডিও এসেছিল। প্রায় বছর তিনেক পর আবারও সেই অ্যালবামের ‘অনুরণন’ গানটির ভিডিও নির্মাণ হলো।

এ বিষয়ে নির্মাতা বলেন, ‘মীর রিয়াজের গাওয়া এ গানটি যথেষ্ট সাবলীল আর স্যাড রোমান্টিক ধাচের। গানটি লিখেছেন পাপিয়া আর সংগীতায়োজনে ছিলেন ইমতিয়াজ শৌভ। অনেকদিন যাবতই গানটিকে ভিজ্যুয়ালে রুপদানের চিন্তাভাবনা ছিল।’

সোহান বলেন, ‘নতুন জুটি মারিয়া গোমেজ ও ফারাবি খন্দকারকে পরীক্ষামূলকভাবে আত্মপ্রকাশ করানোর ক্ষেত্রে গানটি যথাযথ মনে হওয়াতেই আমাদের এ প্রচেষ্টা। ঢাকার অদূরে শ্যামল বাংলা রিসোর্ট ও মানিকগঞ্জে এর দৃশ্যধারণ হয়েছে।’ ফেইনেন্ট ক্রিয়েশনের ইউটিউব চ্যানেল থেকে এটি অবমুক্ত হবে বলে তিনি জানান।

গানটির ভিডিওতে কাজ করার বিষয়ে মারিয়া গোমেজ বলেন, ‘আমি খুবই উচ্ছ্বসিত। আমার কো-আর্টিস্ট অনেক বন্ধুসুলভ। ডিরেক্টরের কাছে অনেক কিছু শিখেছি। প্রথম কাজের সুযোগ করে দেওয়ার জন্য তাকে ধন্যবাদ। আশা করছি গানটির ভিডিও সবার ভালো লাগবে।’

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত